শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / সাকাম-এ সংবর্ধিত হলেন অনিতা পাল মৈত্র

সাকাম-এ সংবর্ধিত হলেন অনিতা পাল মৈত্র

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক প্রতিষ্ঠান সাকাম এ অনিতা পাল মৈত্র সংবর্ধিত হলেন। শুক্রবার সন্ধ্যা সাতটায় সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠান এর আমিনুল হক গেদু মিলনায়তনে তাঁকে সংবর্ধনা দেয়া হয়।

সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলির সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বি, সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি প্রমুখ।

সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পরিবেশনা ‘একটি অবাস্তব গল্প’

উল্লেখ্য গত নভেম্বরে ঢাকায় বটতলা রঙ্গমেলায় আন্তর্জাতিক গুণীজন সম্মাননা উপলক্ষে রাজশাহী বিভাগীয় সম্মাননা প্রদান করে সাকাম এর সিনিয়র অভিনেত্রী অনিতা পাল মৈত্র কে। এই উপলক্ষে সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করে। সংবর্ধনা প্রদান উপলক্ষে বিমল বন্দ্যোপাধ্যায় রচিত ও অলক মৈত্র নির্দেশিত ‘একটি অবাস্তব গল্প’ নাটকটি মঞ্চায়ন করা হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …