নীড় পাতা / আইন-আদালত / সাংসদ শিমুল ধাওয়া করে ৩ মাদক ব্যবসায়ীকে পুলিশে দিলেন

সাংসদ শিমুল ধাওয়া করে ৩ মাদক ব্যবসায়ীকে পুলিশে দিলেন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল একটি অটোকে ধাওয়া করেন ৩ জন মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশের হাতে সোপর্দ করেন। আজ মঙ্গলবার বিকেলে শিবগঞ্জ একাডেমি মোড় এলাকায় এঘটনা ঘটে।

আটককৃতরা হলো শিবগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাবলাবোনা এলাকার মৃত আফতাব হোসেনের ছেলে মরফুল (৪৫), চাঁপাইনবাবগঞ্জ উপজেলার মহারাজপুর টুলুপাড়া এলাকার এম হোসেনের ছেলে আনোয়ার (২৫) এবং একই উপজেলার মহারাজপুর শেখপাড়া এলাকার এমরাজ আলীর ছেলে ইব্রাহিম (২৮)।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল জানান, চককৃত্তি এলাকায় আশ্রায়ন প্রকল্পের উদ্বোধন শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিক্সা অতিরিক্ত সাইরেন বাজিয়ে সাংসদের গাড়ি অভারটেক করে এবং ওই অটোরিক্সার ভেতর থেকে একটি বাচাও বাচাও শব্দ করে পালিয়ে যায়। ওই অটোরিক্সটি প্রায় দুই কিলোমিটার রাস্তা ধাওয়া করে শিবগঞ্জ একাডেমি মোড় এলাকায় তাদেরকে আটক করে পুলিশকে খবর দিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হয়। অটোরিক্সা তল্লাশি করে ১১ বোতল ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে পুলিশ শিবগঞ্জ থানায় নিয়ে যায়।

তিনি আরো বলেন, অপহরোন সহেন্দে অটোরিক্সাটি আটকালে পরে চিৎকারকারীর কাছে জানা যায় ওই ব্যক্তিগুলো তার কাছে মাদকের টাকা পাবে বলে তাকে কানসান এলাকা থেকে উঠিয়ে নিয়ে আসে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামসুল আলম শাহ আটককের বিষয়টি নিশ্চিত করেন। আর এ ব্যাপারে শিবগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামীলীগ নেতা মোঃ মনজুর রহমান মঞ্জু নিহত হয়েছেন। আজ …