বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / গণমাধ্যম / সাংবাদিক শিক্ষক দেবাশীষ সরকার গুরুতর অসুস্থ

সাংবাদিক শিক্ষক দেবাশীষ সরকার গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক:
চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার, নাটোর থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা নাটোর কণ্ঠের সম্পাদক, বিশিষ্ট কবি, রম্য উপস্থাপক এবং বাগাতিপাড়া উপজেলার চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক দেবাশীষ সরকার গুরুতর অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার বেলা ১১ টার দিকে অসুস্থতা বোধ করায় প্রথমে তিনি নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি হন পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন সেখানে তিনি আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন তার সহকারি সুমন।

তার অসুস্থতার খবর পেয়ে হাসপাতলে ছুটে যান নাটোর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল নাটোর প্রেসক্লাব এবং ইউনাইটেড প্রেসক্লাবের সাংবাদিকরা। এসময় সাংবাদিকরা প্রত্যেকেই তাকে উন্নত চিকিৎসা নেয়ার জন্য রাজশাহীতে যাবার জন্য অনুরোধ করেন। সকল সাংবাদিক তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার সুস্থতা কামনা করে পোস্ট দিয়েছেন।

তার আশু রোগমুক্তি কামনা করেছেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নারদ বার্তার সম্পাদক পরিতোষ অধিকারী, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু, , কোষাধ্যক্ষ মাহবুব হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পি লাহিড়ী সহ নাটোরের শুভাকাঙ্ক্ষী।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …