নীড় পাতা / গণমাধ্যম / সাংবাদিক রুবেলকে হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএমএসএফ

সাংবাদিক রুবেলকে হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএমএসএফ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
নারদ বার্তা অনলাইন ও দৈনিক মানবজমিনের পুঠিয়া প্রতিনিধি আরিফুল হক রুবেলকে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে এক যৌথ বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) রাজশাহী সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক শামসুল ইসলাম। তারা বলেন হুমকীদাতাদেরকে অতি দ্রুত আইনের আওতায় আনার দাবী জানাই। নইলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারী দেন তারা।

মঙ্গলবার আনুমানিক দুপুর ১.০০ ঘটিকার সময় সংবাদ সংগ্রহে বের হলে পথিমধ্যে মটর সাইকেল থামিয়ে অজ্ঞাতনামা কিছু ব্যক্তি পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে খাকে। তখন সে বাধা দিলে তারা হুমকি দিয়ে বলে তুই মৎসব্যবসায়ী আতিকুরের নামে অভিযোগ করেছিস সেটা তুলে নে ২৪ ঘন্টা টাইম, নইলে তোর লাশ ফেলে দিবো। এ বিষয়ে পুঠিয়া থানায় রুবেল একটি সাধারণ ডায়েরী করেন।

উল্লেখ্য পুঠিয়ায় সমঝোতায় সরকারী ৩ পুকুরে মাছ চাষ করছে আতিকুর রহমান। অবৈধ লিজ বাতিল করতে লিখিত অভিযোগ দাখিল করেন। রাজশাহীর পুঠিয়ায় খাস ও ভিপি ৩ টি পুকুর গোপন সমঝোতায় মাছ চাষ করছে স্থানীয় আতিকুর রহমান। খাতা কলমে পুকুর গুলো মৎস্যজীবি সমিতির নামে লিজ দেখানো হলেও তার বাস্তবতা ভিন্ন। এ ঘটনায় ওই লিজ বাতিল ও আইনগত ব্যবস্থা গ্রহণ করতে স্থানীয় দৈনিক মানবজমিনের পুঠিয়া প্রতিনিধি আরিফুল হক রুবেল এলাকাবাসীর পক্ষে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা ও ভূমি কমিশনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন

আরও দেখুন

‘আবারো রাজশাহী কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের উদ্বোধন
আয়োজন মুক্তিযুদ্ধের পক্ষের মানুষদের প্রতি অবজ্ঞা ও অশ্রদ্ধা প্রদর্শন’

ডেস্ক নিউজ: রাজশাহী জেলা পরিষদ কর্তৃক রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠান আয়োজনে …