নীড় পাতা / জেলা জুড়ে / সাংবাদিক নাদিম হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত

সাংবাদিক নাদিম হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

জামালগঞ্জ জেলার বকশীগঞ্জ উপজেলা বাংলা নিউজ২৪ ডট কম এবং স্যাটেলাইট টেলিভিশন ৭১ এর সংবাদদাতা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।‌ আজ ১৬ জুন শুক্রবার বেলা এগারোটার দিকে শহরের প্রেসক্লাব প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলার সকল প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

তীব্র রোদের মধ্যে দাঁড়িয়ে বক্তারা নাদিমের হত্যাকারীদের সকলকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান। সেই সঙ্গে হত্যার সাথে জড়িতদের বিচারের জন্য আলাদা ট্রাইবুনাল গঠনেরও দাবি তোলা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ডিবিসি নিউজ এর নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী, দেশ টেলিভিশন এর নাটোর প্রতিনিধি রনেন রায়, একুশে টেলিভিশনের প্রতিনিধি নবিউর রহমান পিপলু, এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট হালিম খান, ৭১ টেলিভিশনের নাটোর প্রতিনিধি বুলবুল আহমেদ, যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট নাজমুল হাসান, বৈশাখী টেলিভিশনের নাটোর প্রতিনিধি ইসাহাক আলী প্রমূখ। এছাড়াও নলডাঙ্গা এবং লালপুরের সাংবাদিকবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …