নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / সরকারের উন্নয়ন প্রচারে নৌকার মনোনয়ন প্রত্যাশী কুদ্দসের লিফলেট বিতরণ

সরকারের উন্নয়ন প্রচারে নৌকার মনোনয়ন প্রত্যাশী কুদ্দসের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগ সরকারের বিভিন্ন অবদান, উন্নয়ন ও সমৃদ্ধির তথ্য তুলে ধরে লিফলেট বিতরন এবং গণসংযোগ করেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ।

উপজেলার দয়ারামপুর বাজারে বুধবার (২৬ জুলাই) বিকেল ৫ টায় এক উন্নয়ন শোভাযাত্রা শেষে রাত ৮ পর্যন্ত লিফলেট বিতরণ ও গণসংযোগের মাধ্যমে এ উন্নয়ন প্রচার চালানো হয়। এসময় সাধারণ জনগণ ও নেতা কর্মীদের বিভিন্ন স্লোগানে প্রাণবন্ত হয়ে উঠে ওই সকল কার্যক্রম। এ সময় আওয়া মীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন । গণসংযোগ ও লিফলেট বিতরণের এক ফাকে দয়ারামপুর ইউপি কার্যালয়ের সামনে এক পথ সভায় আব্দুল কুদ্দুস বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে।

আওয়ামী লীগ দেশের সর্বস্তরের মানুষের মৌলিক চাহিদা তথা খাদ্য, বস্ত্র, বাসস্থান নিশ্চিত করণসহ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ইতিমধ্যে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প বাস্তবায়ন করেছে। তন্মধ্যে সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদক মুক্ত বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসা, যুগোপোযোগী শিক্ষার প্রসার, পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট ইত্যাদি উল্লেখ যোগ্য।এসময় আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়নকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এবং এই আসনে তিনি মনোনয়ন পাবেন সেই প্রত্যাশাও ব্যাক্ত করেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …