নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / সভাপতি ও নির্বাহী সদস্য করোনা মুক্ত হওয়ায় ফুলের শুভেচ্ছা জানালো প্রেসক্লাব

সভাপতি ও নির্বাহী সদস্য করোনা মুক্ত হওয়ায় ফুলের শুভেচ্ছা জানালো প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদক:
নাটোর প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন ও নির্বাহী সদস্য গোলাম গাউস করোনা মুক্ত হওয়ায় তাদের সংবর্ধনা জানায় প্রেসক্লাব সদস্যরা। বুবার দুপুর বারোটার দিকে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে তাদের ফুলেল সংবর্ধনা দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পি লাহিড়ী, সিনিয়র সাংবাদিক ফরাজী রফিক আহমেদ বাবন,সিনিয়র সহ-সভাপতি দুলাল সরকার,সহ-সভাপতি এ বি এম মোস্তফা খোকন, দপ্তর সম্পাদক আখলাক হোসেন লালসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

এ সময় সভাপতি জালাল উদ্দিন এবং নির্বাহী সদস্য গোলাম গাউস তাদের করোনা আক্রান্তের সময়কালে কীভাবে সময় কেটেছে সেই অভিজ্ঞতার বর্ণনা দেন।

উল্লেখ্য, গত ৩০ জুলাই নমুনা দেয়ার পর ২ আগস্ট করোনা পজিটিভ রিপোর্ট আসায় ৩ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন সভাপতি জালাল উদ্দিন। ১৬ আগস্ট দ্বিতীয় দফা নমুনা জমা দেয়ার পর মঙ্গলবার সন্ধ্যায় তার কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট আসে।

প্রেসক্লাবের নির্বাহী সদস্য গোলাম গাউস গত ৩১ জুলাই নমুনা পরীক্ষায় তার করোনা সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে তিনি আইসোলেশনে থেকে চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করছিলেন।মঙ্গলবার প্রাপ্ত ফলাফলে তার করোনা নেগেটিভ আসে এবং আনুষ্ঠানিকভাবে করোনা মুক্ত হয়েছেন।

তাদের সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করার পাশাপাশি তার শুভাকাঙ্খী সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …