নীড় পাতা / উত্তরবঙ্গ / সভাপতির ঘুষিতে তিনটি দাঁত হারালেন প্রধান শিক্ষক

সভাপতির ঘুষিতে তিনটি দাঁত হারালেন প্রধান শিক্ষক


নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম;
বগুড়ার নন্দীগ্রামে কোশাষ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামীম হোসেনের ঘুষিতে তিনটি দাঁত হারালেন ভরতেঁতুলিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম দুদু (৫৫)। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ভাটরা ইউনিয়নের পন্ডিতপুকুর বাজারে ঘটনাটি ঘটে।

জানা গেছে, কোশাষ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামীম হোসেনের সাথে ভরতেঁতুলিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম দুদুর হাতাহাতি হয়। এর এক পর্যায়ে শামীম হোসেন প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলামের মুখে জোরে ঘুষি দেয় এতে তার তিনটি দাঁত পড়ে যায়। শুক্রবার (৮ অক্টোবর) আহত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম দুদুকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাজ্জাদুল ইসলাম দুদুর স্ত্রী ও কোশাষ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মঞ্জুয়ারা বেগম জানান, বৃহস্পতিবার বেলা ১১ টারদিকে কোশাষ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় কোশাষ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শামীম হোসেন নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে উত্তেজিত হয়ে নোটিশ খাতা ছিড়ে ফেলে। তিনি সভা না করেই বিদ্যালয় থেকে চলে যায়। ওইদিন সন্ধ্যায় আমার স্বামী ভরতেঁতুলিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজ্জাদুল ইসলাম দুদু পন্ডিতপুকুর বাজারে যায়। ওই বাজারে কোশাষ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামীম হোসেনের কাপড়ের দোকান রয়েছে। আমার স্বামী তার দোকানে গিয়ে নোটিশ খাতা ছিড়ে ফেলার কারণ জানতে চায়। এনিয়ে দুজনের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এর এক পর্যায়ে শামীম হোসেন আমার স্বামীকে বেদম মারধর করে এবং মুখে ঘুষি দিলে তার সামনের তিনটি দাঁত পড়ে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কোশাষ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শামীম হোসেন জানিয়েছে, সাজ্জাদুল ইসলাম দুদুর সাথে আমার হাতাহাতি হয়েছে। তিনি দোকান থেকে দ্রুত বের হয়ে যাওয়ার সময় কলাপসিবল গেটে ধাক্কা লেগে তার দাঁত পড়ে যায়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এ ঘটনা সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …