নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নাটোরের বিশিষ্ট শিক্ষাবিদ নাসিহ স্যার

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন নাটোরের বিশিষ্ট শিক্ষাবিদ নাসিহ স্যার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সর্বজন শ্রদ্ধেয় শিক্ষাবিদ সৈয়দ মোহাম্মদ নাসিহ ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার বিকেল ৫টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার সকাল ৯টায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

সৈয়দ মোহাম্মদ নাসিহ’র ছেলে মাসুম রেজা জানান, বার্ধক্যজনিত কারণে তার বাবা বেশ কিছুদিন ধরে শয্যাশায়ী ছিলেন। শুক্রবার বিকেলে হঠাৎ অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

শহরের আলাইপুরের বাসিন্দা সৈয়দ মোহাম্মদ নাসিহ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ছিলেন। অসম্ভব প্রাণচাঞ্চল্য ও সদালাপী মানুষ ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্দশায় সবার প্রিয় নাসিহ স্যার বিভিন্ন সামাজিক সংগঠন ও মানবিক কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তার মৃত্যু সংবাদ শুনে সামাজিক-সাংস্কৃতিক ও রাজিৈনতিক অঙ্গনের বিভিন্ন পর্যায়ের লোকজন শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার বাসায় যান।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …