নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ব্যবসায়ীর

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় কালাম শেখ (৪৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ ফেব্রয়ারি) ভোরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইড়মাড়ি ব্রিজের কাছে ওই দুর্ঘটনা ঘটে। নিহত কালাম উপজেলার পৌরসদরের চাঁচকৈড় কাচারীপাড়া মহল্লার মৃত আহাদ আলী শেখের ছেলে। তিনি চাঁচকৈড় বাজারের নেট ও বস্তা বিক্রেতা ছিলেন।

জানা গেছে, ব্যবসায়ীক কাজে মৌখাড়া বাজারে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন কালাম। এসময় উল্টোদিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুত্বর আহত হন কালাম। স্থানীয় লোকজন কালামকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে মারা যান তিনি।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা অব্যহত রয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …