নীড় পাতা / জেলা জুড়ে / সকাল দশটায় সময় দিয়ে কর্তারা আসলেন দুপুর ১২ টায়-

সকাল দশটায় সময় দিয়ে কর্তারা আসলেন দুপুর ১২ টায়-

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরে কৃষকদের সাথে মতবিনিময় নাটোর প্রতিনিধি নাটোরে কৃষি উন্নয়ন কর্পোরেশনের উদ্যোগে সৌরচালিত সেচ প্রকল্পের উপকারভোগী কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিএডিসি কর্মকর্তারা মতবিনিময়ের জন্য সময় দিয়েছিলেন সকাল দশটায় কিন্তু কর্মকর্তারা উপস্থিত হলেন দুপুর ১২ টায়।

বৃহস্পতিবার সকাল দশটার পরিবর্তে মতবিনিময় শুরু হয় দুপুর বারোটায়। সদর উপজেলার বলরামপুরগ্রামে এই সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, কৃষি মন্ত্রণালয়ের সেচ অনুবিভাগের সিনিয়র সহকারী প্রধান শারমিনসুলতানা, উপপ্রধান রত্না শারমীন ঝরা, একই মন্ত্রণালয়ের যুগ্মসচিব এটিএম সাইফুল ইসলামসহ স্থানীয় কর্মকর্তা ও কৃষকরা।
কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব এটিএম সাইফুল ইসলাম জানান, সৌরচালিত সেচ প্রকল্পের আওতায় শতাধিক কৃষক এর সুফল পাবেন। এতে কৃষকের সেচ খরচ ২৫ থেকে ৩০ শতাংশ কমে আসবে এবং অল্প সময়ে জমিতে পানি দিতে পারবে। সৌরশক্তি ব্যবহারের মাধ্যমে ভুগর্ভস্থ পানির সঠিক ব্যবহার নিশ্চিত হবে। তবে বিলম্বে সভা শুরুর কারণ জানতে মোবাইল ফোনে বিএডিসির নির্বাহী প্রকৌশলীর সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …