নীড় পাতা / জেলা জুড়ে / সংসদ নির্বাচনে টাকা নিয়ে আনছার সদস্য নিয়োগের অভিযোগ

সংসদ নির্বাচনে টাকা নিয়ে আনছার সদস্য নিয়োগের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নলডাঙ্গা:

নাটোরের নলডাঙ্গায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য আনছার সদস্য নেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে,মাধনগর ইউ,পির মহিলা দলনেত্রী রশিদা বেগম,খাজুরা ইউ,পির দলনেতা শাহিন হোসেন ও পৌরসভার আনছার সদস্য ও ওর্য়াড লিডার জুয়েল হোসেনর বিরুদ্ধে। রশিদা বেগম মাধনগর ইউনিয়ন,শাহিন হোসেন খাজুরা ইউনিয়ন ও পৌর ওর্য়াডের দলনেতা জুয়েল উপজেলা আনছার ভিডিপির কার্যালয়ে লোকবল কম থাকার সুযোগে নির্বাচনে দায়িত্ব পালন করছেন।

এ সুযোগ কাজে লাগিয়ে টাকা ও অন্যের সার্টিফিকেট হাতিয়ে নিয়েছে বলেও আনছার সদস্য অভিযোগ করেছেন। যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তরা। তবে প্রমান পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন উপজেলা আনছার ভিডিপির কর্মকর্তা। জানা যায়,নাটোর-নলডাঙ্গা-২ আসনে ভোট গ্রহনে নলডাঙ্গা উপজেলায় আনছার সদস্য নিয়োগের তালিকায় নাম উঠাতে ৫শ থেকে ১ হাজার টাকা নিয়েছে,মাধনগর ইউ,পির মহিলা দলনেত্রী রশিদা বেগম,খাজুরা ইউ,পির দলনেতা শাহিন হোসেন ও পৌরসভার আনছার সদস্য ও ওর্য়াড লিডার জুয়েল হোসেন। খাজুরার জাহিদুল ইসলাম অভিযোগ করে বলেন,আমার ভোটের কেন্দ্রে আনছার সদস্য দায়িত্ব পালনের জন্য আমার কাছ থেকে ১ হাজার টাকা নিয়েছে।এই টাকা আমাদের ইউনিয়নের দলনেতা শাহীনের মাধ্যমে জুয়েল নিয়েছে। মাধনগরের শামিম হোসেনসহ অনেকে বলেন,ডিউটি দেওয়ার কথা বলে,রশিদা বেগম টাকা নিয়েছে।

টাকার বিনিময়ে অন্যের সার্টিফিকেট নিয়ে লোক নিয়োগও করেন রশিদা বেগম। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত মাধনগর ইউ,পির মহিলা দলনেত্রী রশিদা বেগম,খাজুরা ইউ,পির দলনেতা শাহিন হোসেন ও পৌরসভার আনছার সদস্য ও ওর্য়াড লিডার জুয়েল হোসেন। তারা বলেন,যেসব অভিযোগ করা হইছে তা মিথ্যা। নলডাঙ্গা উপজেলা আনছার-ভিডিপি কর্মকর্তা শাহ আলম বলেন,নাটোর-নলডাঙ্গা-২ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে নলডাঙ্গা উপজেলায় প্রতিটি ভোট কেন্দ্রে ১২ জন করে মোট ৫১ টি ভোট কেন্দ্রে ৬১২ জন আনছার ভিডিপি সদস্য নিয়োগ দিয়ে দায়িত্ব বন্টন করা হয়েছে। কেউ আনসার নিয়োগে টাকা নিয়েছে এমন অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …