নীড় পাতা / জেলা জুড়ে / সংক্ষিপ্ত পরিসরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর উদ্বোধন করলো জেলা আওয়ামী লীগ

সংক্ষিপ্ত পরিসরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর উদ্বোধন করলো জেলা আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদকঃ
“মুজিববর্ষে সোনার বাংলা, ছড়ায় নতুন স্বপ্নাবেশ, শিশুর হাসি আনবে বয়ে, আলোর পরিবেশ” এই প্রতিপাদ্য নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে পালিত হচ্ছে জাতিরজনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদ্বোধন এবং জাতীয় শিশু দিবস। করোনা ভাইরাসের সতর্কতার জন্য সকল কর্মসুচী সংক্ষিপ্ত করা হয়েছে।

দিবসটি পালনে জেলা আওয়ামী লীগও তাদের কর্মসুচি সংক্ষিপ্ত করে সকাল ৯ টার দিকে শহরের কান্দিভিটাস্থ দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করে। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য রত্না আহমেদসহ দলের নেতা-কর্মীরা। পুষ্পস্তবক অর্পন শেষে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষের প্ল্যাকার্ডসহ বেলুন উড়িয়ে, বৃক্ষরোপন করে, কেক কেটে ও দোয়া মাহফিলের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর উদ্বোধন করা হয়।

রাত ৮টায় দেশব্যাপী কর্মসুচির অংশ হিসেবে জেলা আওয়ামী লীগ নাটোর প্রেসক্লাবের সামনে আতশবাজি প্রদর্শন করবে। এছাড়া জেলার অন্যান্য উপজেলাতেও যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনসমূহের আয়োজনে দিবসটি পালিত হচ্ছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *