নীড় পাতা / আইন-আদালত / শ্রীবরদীতে এসিড নিক্ষেপ মামলার বাদী পক্ষের সাক্ষীকে গাছে বেঁধে পেটালো আসামী পক্ষের লোকেরা

শ্রীবরদীতে এসিড নিক্ষেপ মামলার বাদী পক্ষের সাক্ষীকে গাছে বেঁধে পেটালো আসামী পক্ষের লোকেরা

নিজস্ব প্রতিবেদক, শেরপুর:
শেরপুরের শ্রীবরদীতে  এসিড নিক্ষেপ মামলার সাক্ষী ফিলু মিয়া (৪৫) কে গাছে বেঁধে পিটিয়েছে আসামী পক্ষের লোকেরা। ঘটনাটি ঘটে উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের পশ্চিম কর্নঝোড়া গ্রামে। ফিলু মিয়া ওই গ্রামের জাফর আলীর ছেলে। এ ব্যাপারে ৭ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি মামলা হয়েছে। 

এ ঘটনায় পুলিশ  অভিযান চালিয়ে  ৪ জনকে গ্রেফতার করেছে। পুলিশও স্হানীয় বাসিন্দারা জানান, গত প্রায় ৩ মাস পূর্বে একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ আলী ফিলু মিয়ার ভাগ্নির শরীরে এসিড নিক্ষেপ করে। এব্যাপারে শেরপুর আদালতে একটি মামলা দায়ের করে। 

শুক্রবার বিকালে থানা পুলিশ মোহাম্মদ আলীকে গ্রেফতার করে। এ ঘটনার পর সন্ধায় মোহাম্মদ আলীর লোকজন মামলার সাক্ষী ফিলু মিয়াকে রাস্তা থেকে তুলে তাদের বাড়িতে নিয়ে যায়। পরে তাকে গাছে বেঁধে অমানুষিক নির্যাতন চালায়। এতে ফিলু মিয়া গুরুতরভাবে আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্হলে এসে ফিলু মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ি সার্কেল জাহাঙ্গীর আলম, ঘটনাস্হল পরিদর্শন করেন। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যানদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত  রয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …