বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / শোক দিবস উপলক্ষে রাজশাহীতে শিশুদের
রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

শোক দিবস উপলক্ষে রাজশাহীতে শিশুদের
রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক:

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদের উদ্যোগে শিশুদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ আগস্ট) দুপুরে নগরীর লক্ষীপুর বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রায় ২ হাজার শিক্ষার্থী এই প্রতিযোগিতার অংশগ্রহণ করে। মহানগরীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিশু শ্রেণী থেকে এসএসসি পর্যন্ত শিক্ষার্থীদের নিয়ে ৪টি বিভাগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। অংশগ্রহণকারী শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি কোমলমতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সাথে কুশল বিনিময় করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ মনসুর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলি আজম সেন্টু, রাজশাহী জেলা কৃষক লীগের সহ-সভাপতি আবুল হোসেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৬ আগস্ট রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এই প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। সেই সাথে সকল অংশগ্রহণকারীদের জন্যও রয়েছে শ্বান্তনা পুরস্কার।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …