নীড় পাতা / শিরোনাম / শোকের মাসে ৩০০ ব্যক্তিকে খাবার খাওয়ালেন সাবেক ছাত্রলীগ নেতা

শোকের মাসে ৩০০ ব্যক্তিকে খাবার খাওয়ালেন সাবেক ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় শোকের মাসজুড়ে ৩০০ অসহায় ব্যক্তিদের পেটপুরে ইচ্ছেমত খাবার খাওয়ালেন সাবেক ছাত্রলীগ নেতা নাসিমুজ্জামান সজিব। সজিব সিংড়া পৌর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও পৌর শহরের নিংগইন এলাকার স্থায়ী বাসিন্দা। তিনি পেশায় একজন মৎস্য খামারী। গত বছর আগস্ট মাসেও ৯০ জনকে খাবার খাইয়েছিলেন সজিব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় ১ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত ৩০০ জনকে একবেলা পেটপুরে খাবার খাইয়েছেন সজিব। অসহায় ব্যক্তিদের খুঁজেখুঁজে রেস্টুরেন্টে এনে মাসব্যাপী খাবার খাওয়ান তিনি। প্রত্যেকের পছন্দ অনুযায়ী গরুর মাংস, খাঁসির মাংস, মুরগির মাংস, বড় মাছ, দই ও মিষ্টি খাওয়ান সজিব। রেস্টুরেন্ট ছাড়াও আগস্ট মাসের প্রতি শুক্রবারে নিজে রান্না করা খাবার খাইয়েছেন নাসিমুজ্জামান সজিব।

সাবেক ছাত্রলীগ নেতা নাসিমুজ্জামান সজিব বলেন, ‘আইসিটি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক এমপি ও সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস মহোদয়ের অনুপ্রেরণায় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় আমার এ উদ্যোগ। শুধু শোকের মাস নয় সারা বছর অসহায়দের খাবার খাওয়ানোর ইচ্ছে আছে। এছাড়া মানবিক ও মাদকবিরোধী কাজে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …