নীড় পাতা / শিরোনাম / শেরপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, শেরপুর:
সারা দেশের ন্যায় শেরপুর জেলার ৫ টি থানা, ৪টি পৌরসভা ও ৫২ টি ইউনিয়নের ৬৪টি স্থানে ১৭ অক্টোবর শনিবার সকালে এক যোগে পালিত হচ্ছে   “নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ “।

দিবসটি পালন উপলক্ষ্যে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে ও  সদর থানার ওসি মেহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে থানা মোড়ে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষনা করেন এবং বক্তব্য রাখেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম,পিপিএম। উক্ত সমাবেশে অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরু, পৌরসভার নারী কাউন্সিলার  ডলী, সমাজ সেবক আনিছুর রহমান আনিছ, শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেরাজ উদ্দিনসহ প্রমুখ। নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ পুলিশের উদ্যোগে শেরপুরের  প্রতিটি বিটে (ইউনিয়ন/পৌরসভা) সকল শ্রেণী পেশার লোকজনদের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে সকল  জনপ্রতিনিধি, শিক্ষক কল্যাণ পরিষদ,প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার  সাংবাদিকবৃন্দ, নারী সংগঠনের নেতৃবৃন্দ, সকল সরকারি ও বেসরকারি সকল শ্রেণীর নেতৃবৃন্দ, সরকারি ও বেসরকারি বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী সমিতিসহ সকল শ্রেণীর পেশাজীবী ও কর্মজীবী  অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করেন।সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করেন।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …