শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / শেখ হাসিনা সৃষ্টিকারী আর খালেদা-নিজামী-তারেক ধ্বংসকারী-চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর কবির নানক

শেখ হাসিনা সৃষ্টিকারী আর খালেদা-নিজামী-তারেক ধ্বংসকারী-চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর কবির নানক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৃষ্টিকারি আর খালেদা-নিজামী-তারেক ধ্বংসকারি। বিএনপি-জামায়াত জোট সরকারের সময় কানসাট বিদ্যুৎ অফিস পুড়িয়ে দিয়েছিল আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কানসাটে বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করেছেন বললেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশের মানুষ ভাল থাকে। তাই নৌকার প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকাকে জিতিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিন।

আজ শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, নারী সংরক্ষিত আসনের সংসদ সদস্য সদস্য ফেরদৌসী ইসলাম জেসি সহ প্রমূখ।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের উন্নয়নে যে অবদান রাখেন ঠিক একইভাবে চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নেও একই ভুমিকা পালন করেন। সেজন্যই তিনি চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনা সেতু নির্মাণ করেছেন, নির্মাণ করেছেন ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। রেললাইনের উন্নতি করে চালু করেছেন আন্তঃনগর ট্রেন,স্কুল- কলেজ-মাদরাসার আধুনিক ভবন নির্মাণ করে দিয়েছেন। তাই আগামী ১ ফেব্রুযারি উপনির্বাচনে নৌকাকে বিজয়ী করলে চাঁপাইনবাবগঞ্জে আরও উন্নয়ন হবে। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই দেশ আজ মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে, কারণ নৌকার বিকল্প আর কিছুতেই পাওয়া যাবে না।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …