নীড় পাতা / জেলা জুড়ে / শেখ হাসিনা দুঃস্থ মানুষের জন্য কাজ করেছেন, আওয়ামী লীগ সাধারণ সুখে দুঃখে জনগণের পাশে থেকেছেন। তাই আপামর জনসাধারণ শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর নৌকা ভোট দিবে-সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

শেখ হাসিনা দুঃস্থ মানুষের জন্য কাজ করেছেন, আওয়ামী লীগ সাধারণ সুখে দুঃখে জনগণের পাশে থেকেছেন। তাই আপামর জনসাধারণ শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর নৌকা ভোট দিবে-সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

নিজস্ব প্রতিবেদক:

শেখ হাসিনা দুঃস্থ মানুষের জন্য কাজ করেছেন, আওয়ামী লীগ সুখে-দুখে সাধারণ জনগণের পাশে থেকেছেন। তাই আপামর জনসাধারণ শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর নৌকা ভোট দিবে আজ নাটোরের বড়াইগ্রামে সামাজিক নিরাপত্তার আওতায় থাকা ভাতা ভোগীদের সাথে মতবিনিময় কালে এই কথা জানান নাটোর ৪ আসনের সংসদ সদস্য-সিদ্দিকুর রহমান পাটোয়ারী। আজ ১৫ নভেম্বর বুধবার বেলা ১১ টার দিকে বড়াইগ্রাম উপজেলার রাজাপুর কলেজ মাঠ প্রাঙ্গণে গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় এই কথা বলেন।

তিনি আরো জানান অগ্নি সন্ত্রাস করে পুলিশ হত্যা করে বাস পুড়িয়ে বিএনপি আরো জনগণ থেকে দূরে চলে যাবে। আর উন্নয়নের কারণেই আওয়ামীলীগ আরো এগিয়ে যাবে। গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক এর সভাপতিত্বে আয়োজিত এই মতবিনিময় সভায় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা খোকন মোল্লা নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী প্রমূখ।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …