নীড় পাতা / জেলা জুড়ে / ‘শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাউন্সিলেই সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করা হবে’ -শিমুল এমপি
নাটোর সদরের ৬নং কাফুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন শফিকুল ইসলাম শিমুল, এমপি

‘শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাউন্সিলেই সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করা হবে’ -শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, “সরকারের উন্নয়ন কর্মকান্ডকে যেন কেউ ব্যাহত করতে না পারে সেই জন্য সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগকে সু-সংগঠিত করা হবে। সম্মেলনের মাধ্যমে সঠিক ও যোগ্য নেতা নির্বাচন করতে পারলেই কেবল জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সম্ভব হবে। এজন্য দলের মধ্যে সঠিক নেতৃত্ব গড়ে তুলতে এবং দলকে সুসংগঠিত করতে দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগ দলে কোনো মাদকাসক্ত, চাঁদাবাজ, মাস্তান এবং দুর্নীতিবাজদের ঠাঁই দেবে না। সৎ ও যোগ্য ব্যাক্তিদের দলের নেতৃত্বে আনা হবে।”

মঙ্গলবার নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়মী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কাফুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারমান ইলিয়াস হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধরণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আলমগীর, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিউটি আহমেদ সহ অন্যান্যে নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …