নীড় পাতা / জেলা জুড়ে / শিশু সোহানার পাশে দাঁড়ালেন আইসিটি প্রতিমন্ত্রী- পলক

শিশু সোহানার পাশে দাঁড়ালেন আইসিটি প্রতিমন্ত্রী- পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
দিনে দিনে শুকিয়ে মৃত্যু শয্যায় শিশু সোহনা খাতুন (০৩) সে সিংড়া উপজেলার শালমারা গ্রামের পূর্ব পাড়ার জাইদুল শেখ এর কন্যা। মা রেবেকা বেগম একজন গৃহিনী। জাইদুল শেখ এর চার মেয়ে, ৬ সদস্যের পরিবার। জাইদুল পেশায় একজন দিন মজুর।

১ বছর থেকে হটাৎ করে সে শুকিয়ে যেতে থাকে সোহানা। তারপর পল্লী চিকিৎসক, কবিরাজ দেখাতে থাকেন। কিন্তু কোনো ভালো ফল বয়ে আনে না। ধীরে ধীরে নিস্তেজ হবার পথে সোহানা। জন্মের পর সুস্থ স্বাভাবিক একজন শিশু। ওজন প্রায় ৪ কেজি ছিলো। আর এখন ৩ কেজি ওজনের কম। আব্বু, মা ডাক দেয়া শিশুটির মুখে ভাষা এখন শুধু কান্না। বর্তমানে দাঁড়িয়ে থাকতে পারে না। বসে থাকার শক্তিও হারিয়ে যেতে বসেছে। তার একার পক্ষে পরিবার এবং মেয়ের চিকিৎসার ভার বহন করা সম্ভব না। সমাজের বিত্তবানরা যদি একটু এগিয়ে আসে, তাহলে হয়তো উন্নত চিকিৎসা পেলে সুস্থ হয়ে উঠতে পারে শিশু সোহানা।

এমতাবস্থায় শিশু সোহনার পরিবারের পাশে দাঁড়ালেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক এমপি। তার পরিবারের খোঁজ খবর এবং আর্থিক সহায়তা করেন তিনি। বুধবার বিকেলে উপজেলার ইটালী ইউনিয়নের শালমারা গ্রামের সোহানার পরিবারের কাছে প্রতিমন্ত্রী পলকের আর্থিক সহায়তা পৌছে দেন সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম রাজু আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের সহ সভাপতি খলিল মাহমুদ, কোষাধ্যক্ষ লিটন আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শুভ সরকার, সাংবাদিক আলআমিন হোসেন, মোতালেব প্রমূখ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …