নীড় পাতা / আইন-আদালত / শাশুড়িকে গলাটিপে হত্যার অভিযোগ, বোনসহ পুত্রবধূ আটক

শাশুড়িকে গলাটিপে হত্যার অভিযোগ, বোনসহ পুত্রবধূ আটক

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ইউনিয়নের আারাজী ভবানীপুর গ্রামে শাশুড়িকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। শনিবার বেলা ১১টার দিকে শাশুড়ি আছিয়া বেগম (৫০) এর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আছিয়া ওই গ্রামের নওশাদ আলীর স্ত্রী। এ ঘটনায় পুলিশ পুত্রবধূ জলি খাতুন (২৪) ও তার বোন পলি খাতুন (১৪)কে আটক করেছে। 

প্রতিবেশী ও স্বজনরা জানান, সকালে ঘুম থেকে উঠে নিহতের ছেলে শাহিন তার কর্মস্থল বনপাড়াতে চলে যায়। সকাল ১০টার দিকে পুত্রবধূ জলির চিৎকার শুনে প্রতিবেশীরা এসে দেখতে পায় আছিয়া বেগম তার নিজ শোবার ঘরের বিছানায় মৃত অবস্থায় পড়ে আছে। এ সময় নিহতের গলায় আঁচড় সহ দাগ দেখা যায়। পরে স্বজনরা পুত্রবধূ ও বেড়াতে আসা পুত্রবধূর ছোট বোনকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ও বোনসহ পুত্রবধূকে আটক করে। আটককৃত পুত্রবধূ জলি ও তার বোন পলি একই উপজেলার আটুয়া গ্রামের আব্দুল জালালের মেয়ে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সরল মূরমূ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। পুত্রবধূ ও তার বোনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *