বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর সদর ইউনিয়ন আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লালপুর সদর ইউনিয়ন আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের লালপুরে সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে সন্মেলন স্থল সমাবেশে পরিনত হয়। 

লালপুর  ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুর রহমান আকবরের সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম  বকুল এমপি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজবার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল, গোলাম কাউসার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, আওয়ামী লীগের নেতা শফিউল আলম, লালপুর শ্রী সুন্দরী পাইলট হাইস্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মনোয়ার হোসেন নান্টু, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু , ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, নাটোর জেলা তাতীঁলীগের সহ-সভাপতি আলতাফ হোসেন কুটি, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, প্রমুখ। 

মাগরিব ও এশার নামাজের বিরতির পরে  আওয়ামী লীগের নেতা-কর্মীদের সর্ব সম্মতিক্রমে রাত ১০ টা ২৩ মিনিটের দিকে সভাপতি করা হয় মনোয়ার হোসেন নান্টুুুকে ও তৌহিদুল ইসলাম বাঘা কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট  লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন ঘোষণা করা হয়েছে। এর আগে ওই ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়। 

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …