নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর লাইভে প্রচারিত সংবাদের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন 

লালপুর লাইভে প্রচারিত সংবাদের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন 

নিজস্ব প্রতিবেদক ,লালপুর:

সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) লালপুর লাইভ এর মিথ্যা ভিডিও সংবাদ প্রচারের প্রতিবাদে নাটোরের লালপুরে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  শনিবার  বিকেলে লালপুর থানা মোড় এলাকায় একটি কক্ষে  সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন লালপুর উপজেলা কর্মরত ঔষুধ কোম্পানির প্রতিনিধির পক্ষে তরিকুল ইসলাম রিপন।

তিনি লিখিত বক্তব্যে  বলেন গত ২১জুন বুধবার লালপুর লাইভে আমাকে সহ লালপুরে কর্মরত ঔষুধ কোম্পানির প্রতিনিধিদের নিয়ে একটি ভিডিও নিউজ প্রকাশ করেছে। তাতে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ব্যবস্থা পত্রে ঔষধ লিখে দেওয়া ও রোগীর কাছ থেকে অর্থ লেনদেন সংক্রান্ত তথ্য প্রকাশ করা হয়। লালপুর লাইভে প্রচারিত খবরটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। খবরটি আমাদের জন্য মানহানিকর এবং দৃষ্টিকটু। উল্লেখিত ঘটনার সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। আমরা প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। লালপুর লাইভ আগামীতে জন কল্যাণে সঠিক তথ্য তুলে ধরে সংবাদ প্রকাশ করবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন ঔষুধ কোম্পানির প্রতিনিধি জুয়েল হাসান রকি, গোলাম রব্বানী, খাইরুল আসলাম, মারুফ হোসেন, সানোয়ার হোসেন, আতিকুল ইসলাম, মনোয়ার হোসেন সনি, আহসান হাবিব, জাকারিয়া জামান, শিমুল কুন্ডু, সত্যনাথ সাহা, মানিক মহন্ত প্রমুখ।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …