নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর-বাগাতিপাড়ায় বকুল এমপির নিজস্ব অর্থায়নে ত্রাণসামগ্রী বিতরণ

লালপুর-বাগাতিপাড়ায় বকুল এমপির নিজস্ব অর্থায়নে ত্রাণসামগ্রী বিতরণ

বিশেষ প্রতিবেদকঃ
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সৃষ্ট মহামারী মোকাবেলায় নিজস্ব অর্থায়নে কর্মহীন ও হতদরিদ্র মানুষদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল । তার নির্বাচনী এলাকা লালপুর-বাগাতিপাড়া উপজেলার প্রায় ৫হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে এমপি নিজ হাতে অসহায় এসব পরিবারের সদস্যদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

করোনা ভাইরাসের কারনে অনেক নিম্নআয়ের মানুষদের রোজগার বন্ধ হয়ে গেছে। স্থানীয় নেতা-কর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে এসকল অসহায় পরিবার ,ক্ষুদ্র দোকানদার ও ক্ষুদ্র ব্যবসায়ীসহ করোনায় কর্মহীন হয়ে পরা বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন শহিদুল ইসলাম বকুল এমপি । এসব সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু,পেঁয়াজ, তেল এবং সাবান।

বুধবার বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণের সময় করোনা প্রতিরোধে সকলকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান শহিদুল ইসলাম বকুল। তিনি বলেন, আমরা একটা কঠিন সময় অতিবাহিত করছি। দয়াকরে আপনারা সবাই ঘরে থাকুন,সচেতন থাকুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …