বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুর থেকে ইমো হ্যাকার চক্রের তিন সদস্য আটক

লালপুর থেকে ইমো হ্যাকার চক্রের তিন সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুর থেকে পারভেজ মোশাররফ (২৪), শাহিনুর (২৩) এবং শাকিল আহম্মেদ (২২),নামের তিন ইমো হ্যাকার চক্রের সদস্যকে আটক করেছে র‌্যাব। আজ ২৩ সেপ্টেম্বর শুক্রবার রাত বারোটার দিকে ভেললাবাড়িয়া বাজার মাদ্রাসার সামনে থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল আজ ২৩ সেপ্টেম্বর শুক্রবার রাত বারোটার দিকে ভেললাবাড়িয়া বাজার মাদ্রাসার সামনে একটি অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ “ইমো” হ্যাকিং চক্রের সদস্য পারভেজ মোশাররফ,শাহিনুর এবং শাকিল আহম্মেদকে আটক করা হয়।

আটককৃত পারভেজ মোশাররফ উপজেলার  রহিমপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে, শাহিনুর উদনপাড়া মৃত আলী হোসেনের ছেলে এবং শাকিল আহম্মেদ (২২), রহিমপুর এলাকার জহিরুল ইসলাম আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ৩ জন আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের “ইমো” ব্যবহারকারীদের ইমো হ্যাক করে এবং পরবর্তীতে ভিকটিমের পরিচিত জনদের নিকট হতে প্রতারণাপূর্বক মোবাইল ফিন্যান্সিং সার্ভিস (বিকাশ) এর মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …