নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর কদিমচিলান ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান মাসুদ রানা মজনু

লালপুর কদিমচিলান ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান মাসুদ রানা মজনু

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২১ সালের মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন৷ সে লক্ষ্যে এখন থেকেই দৌঁড়ঝাপ শুরু করে দিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা৷
তারই ধারাবাহিকতায় নাটোরের লালপুর উপজেলার ১০নং কদিমচিলান ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতার ঘোষণা দিলেন গোধড়া গ্রামের মরহুম আব্দুল হক পাটোয়ারীর পুত্র এক সময়ের তুখোড় ছাত্রনেতা ও জনপ্রিয় মুখ বিশিষ্ট ব্যবসায়ি মাসুদ রানা মজনু৷

তার শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি৷ ছোট বেলা থেকেই তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতির সাথে জড়িত। তিনি বর্তমানে লালপুর থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য।
দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক মাসুদ রানা মজনুর নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়।

কদমচিলান ইউনিয়নবাসী’রা বলছেন, মহামারি করোনাভাইরাস কালে সততা,দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন তিনি। জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছেন দলের ত্যাগী ও নিবেদিত প্রান মাসুদ রানা। তিনি গোধড়া পশ্চিমপাড়া জামে মসজিদের বর্তমানে সেক্রেটারির দায়িত্বও পালন করছেন। এলাকার সর্বস্তরের জনগণ তাকে চেয়ারম্যান পদে দেখতে চান। আর জনগণের এ আবদার রক্ষার্থে মাসুদ রানা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার প্রস্ততি নিচ্ছেন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মানুষের সেবা করার উদ্যেশ্যেই মুলত আমার নির্বাচনে আসা। সমাজে যে অন্যায়, দুর্নীতি হচ্ছে তা দুর করে একটা সুন্দর সমাজ নির্মানে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। কদিমচিলান ইউনিয়নবাসীর সেবক হতে চাই।

তিনি আরো বলেন, “আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দল যদি আমাকে নমিনেশন দেয় তবে আমি প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই। তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …