নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর ও বাগাতিপাড়া পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন উমা চৌধুরী

লালপুর ও বাগাতিপাড়া পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন উমা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুর ও বাগাতিপাড়া পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উমা চৌধুরী। বুধবার বিকেলে প্রথমে বাগাতিপাড়া উপজেলা শাখার আয়োজনে গালিমপুর দুর্গা মন্দিরে ও পরে লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস মন্দির প্রাঙ্গণে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এই দুটি মতবিনিময় সভায় জেলা থেকে উপস্থিত ছিলেন জেলা কমিটির সদস্য পরিতোষ অধিকারী, সদর উপজেলার সভাপতি সমর কুন্ডু, সাধারন সম্পাদক মলয় রায়, সদস্য তাপসী ভট্টাচার্য, জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা মৌমিতা ভট্টাচার্য্, সদস্য গৌতম রায় প্রমুখ। এছাড়া নর্থ বেঙ্গল সুগার মিলস এর জিএম ফাইন্যান্স হিরন্ময় বিশ্বাস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উমা চৌধুরী জানান, এই বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণের সময়ে পূজা করতে সরকারের ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি যে ২৬ দফা নির্দেশনা দিয়েছে তা আমাদের বাস্তবায়ন করতে হবে।

আসন্ন দুর্গাপূজা-২০২০ সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষে নাটোর জেলা পূজা উদযাপন পরিষদের সদস্যদের নিয়ে লালপুর-গোপালপুরের বিভিন্ন মন্দির পরিদর্শন, লালপুর-গোপালপুর এর সকল মন্দিরের জন্য মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …