নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ

লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকার মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ

বিশেষ প্রতিবেদকঃ
নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে প্রায় ৩০০ অসহায় ও দুরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী এসব খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেন হাফিজ করেছেন সমাজসেবী আনিছুর রহমান আনিছ। এসময় সামাজিক দূরত্ব নিশ্চিত করেই এসব সহায়তা প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, কোভিড-১৯ রোগ ছড়িয়ে পড়ার আশঙ্কায় গত মাসের ২৬ তারিখ থেকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞার ফলে গণপরিবহনসহ নিত্য প্রয়োজনের দোকান এবং ফার্মেসি ছাড়া বাজার হাট চায়ের স্টল সহ সব ধরণের দোকান পাট বন্ধ রয়েছে। এতে কর্মহীন আয় রোজগারহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের লোকজন। তারপর থেকেই রাজনৈতিক নেতা, সরকারি বেসরকারি সংগঠণ, স্বেচ্ছাসেবী সংগঠণ ও ব্যক্তি পর্যায়ে খাদ্য সহায়তা প্রদান, মাস্ক বিতরণ, জীবানুনাশক ঔষধ ছিটানো থেকে শুরু করে নানা উদ্যোগ গ্রহণ করেছে।

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে লালপুর আওয়ামী লীগ নেতা, হাফিজ-নাজনীন ফাউন্ডেশনের সহ-সভাপতি আনিছুর রহমান তাঁর নিজস্ব তহবিল থেকে শুরু করেছেন কর্মহীন আয় রোজগারহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান।

এর মধ্যে আজ বৃহস্পতিবার তিনি প্রায় ৩০০টি অসহায় ও কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন। তাঁর নিজস্ব উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ। আনিছুর রহমান আনিছের ফেসবুক টাইমলাইনের এ সংক্রান্ত পোস্টে অনেকেই কমেন্ট করে সাধুবাদ জানিয়েছেন তাঁকে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *