নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ৭ ব্যবসায়ীকে জরিমানা

লালপুরে ৭ ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক,লালপুর: নাটোরের লালপুরে ৭ ব্যবসায়ীকে এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (১৭ এপ্রিল) দিনব্যাপী উপজেলার আড়বাব ও বিলমাড়িয়া ইউনিয়নের বিভিন্ন বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর এ অভিযান পরিচালনা করেন।

এবিষয়ে সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর জানান, অভিযানকালে উপজেলার কামারহাটি নতুনপাড়া বাজার এলাকায় অবস্থিত পুতুল বেকারী, চকজোতদৈবকী বাজারে জিহাদ দই ঘর, বিলমাড়িয়ায় ঘোষ মিটান্ন ভান্ডারকে ৪৩ ধারায় অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন বা প্রক্রিয়াকরণের অপরাধে ১০ হাজার টাকা করে, আড়বাব বাজার এলাকায় শহিদুল গুড় ভান্ডারকে ৪২ ধারায় খাদ্যপণ্যে নিষিদ্ধ দ্রব্য মিশ্রণের অপরাধে ৪০ হাজার টাকা, কেশববাড়িয়া বাজারে আনন্দ গুড় ভান্ডার ও সুশান্ত গুড় ভান্ডারকে ৪২ ধারায় ২৫ হাজার টাকা করে এবং বড়বাড়িয়া বাজারে জে এস ট্রেডার্সকে ৩৭ ধারায় পণ্যের মোড়ক ইত্যাদি যথাযথ ব্যবহার না করার অপরাধে ১০ হাজার টাকাসহ মোট এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *