নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে ৩৪শ চাষীর মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

লালপুরে ৩৪শ চাষীর মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে উদ্বোধনের মধ্য দিয়ে ১০ ইউনিয়ন ও ১ টি পৌরসভার ৩৪শ চাষীর মাঝে বিনামূল্যে সরকারি বীজ ও সার বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের মিলাতয়াতনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল চাষীদের হাতে বীজ ও সার তুলে দেয়। 

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান লাভলু, গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেডের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ফিরোজ আল হক ভূঁইয়া, গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের একাংশের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকুনুল ইসলাম লুলু ,লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ। এসময় কৃষকদের মাঝে গম,ভুট্রা, মসুর,পেঁয়াজ সহ বিভিন্ন বীজ ও সার দেওয়া হয়।

আরও দেখুন

নাটোরের লালপুরে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষনের দায়ে একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে শিক্ষার্থী(১২)কে অপহরণ করে ধর্ষনের দায়ে সাব্বির আলী(১৯)কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং …