নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে ১০ ইউনিয়নে চেয়ারম্যান ও সাধারণ সহ সংরক্ষিত সদস্য পদে ৫৯৯ জনের মনোনয়নপত্র দাখিল

লালপুরে ১০ ইউনিয়নে চেয়ারম্যান ও সাধারণ সহ সংরক্ষিত সদস্য পদে ৫৯৯ জনের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন নাটোরের লালপুরে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫০ জন সহ মোট ৫৯৯ জন মনোনয়নপত্র দাখিল করেছে। এদের মধ্যে আওয়ামী লীগ দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী ১০ জন ও স্বতন্ত্র প্রার্থী ৩৮ জন সহ ইসলামি আন্দোলন বাংলাদেশ এর চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছে বলে জানা গেছে।এছাড়া ১০টি ইউনিয়নের সাধারণ সদস্য পদে ৪২৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২১জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া সম্পূর্ণ করে প্রার্থীরা। এবিষয়ে লালপুর উপজেলা নিবার্চন কর্মকর্তা হাসিব বিন শাহাব জানান,সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করতে তারা বদ্ধপরিকর। এরই মধ্যে নিবার্চনী প্রক্রিয়া শুরু হয়ে গেছে। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ২রা নভেম্বর, যাচাই-বাছাই ৪ নভেম্বর, মনোনয়ন প্রত্যাহার ১১ নভেম্বর, প্রতীক বরাদ্দ ১২ নভেম্বর ও নিবার্চন অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …