নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

লালপুরে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে মোজাফফর মন্ডল নামের এক বৃদ্ধার হত্যা মামলার আসামিদের আটক সহ ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামকস্থানে সড়কের এক পাশে পুরুষ ও নারীরা ব্যানার নিয়ে দাঁড়িয়ে মোজাফফর মন্ডলের হত্যার সাথে জড়িতদের আটক সহ ফাঁসির দাবিতে স্লোগান দিতে থাকে তারা।

জানা যায়, চলতি বছরের ১০ জুন দীপু ও পলাশ নামের দুই যুবক ইট দিয়ে মাথায় আঘাত করে ওই বৃদ্ধাকে। পরে ১১জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসলে তার মৃত্যু হয়। এঘটনায় দীপুকে লালপুর থানা পুলিশ আটক করেন। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। আর পলাশ পালতক আছে।

এবিষয়ে নিহত মোজাফফর মন্ডলের ছেলে নিজাম মন্ডল বলেন, প্রতিবেশিদের মধ্যে কথাকাটি চলছিল। আমার বাবা দুই পক্ষের মধ্যে মিমাংসা করার চেষ্টা করে। এসময় দীপু ও পলাশ আমার বাবার মাথায় ইট দিয়ে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা বাবাকে উদ্ধার করে লালপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসা গ্রহণ করে বাড়িতে নিয়ে আসলে আমার বাবার মৃত্যু হয়।

নিজাম মন্ডল আরো বলেন, আমার বাবার হত্যার সাথে জড়িতদের আটক সহ ফাঁসির দাবী জানাচ্ছি।

এবিষয়ে লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন,একজনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপরজনকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …