নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে সেই চেয়ারম্যানের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকির অভিযোগ

লালপুরে সেই চেয়ারম্যানের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
ঈদুল ফিতর উপলক্ষে ২০২১-২০২১ অর্থ বছরের বরাদ্দকৃত দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ৫শ টাকা করে বিতরণের টাকা আত্মসাতের ও ভুক্তভোগীকে প্রাণনাশের হুমকি দেওয়ায় নাটোরের লালপুরে সেই চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের । উপজেলার আড়বাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলম মোস্তাফার বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেন ছোট বিলশলীয়া গ্রামের শাহাজান মোল্লার ছেলে ও ভুক্তভোগী ইজাজুল ইসলাম । ভুক্তভোগী ইজাজুল তাঁর নামে বরাদ্দকৃত টাকা চেয়ারম্যান গোলাম মোস্তফার নিকট দাবি করলে ওই ভুক্তভোগীর বাড়ী ঘর উচ্ছেদ করা ও তাকে সহ তাঁর পরিবারে সদস্যদের খুন করার হুমকি দেয় চেয়ারম্যান গোলাম মোস্তফা বলে অভিযোগে উলেখ করা হয়েছে ।

এছাড়া অভিযোগে রঘুনাথপুর গ্রামের সাবুল এর স্ত্রী আকলিমা বেগম ও হাসেমপুর গ্রামের আজাহার আলীর স্ত্রী আনোয়ারা বেগম সহ একই গ্রামের তাছের মন্ডলের ছেলে মজিবুর রহমান এর ৫ শ টাকা করে আত্মসাত করেছে ওই চেয়ারম্যান । এছাড়া বরাদ্দকৃত আরো ৫০ থেকে ৬০ জনের ৫শ টাকা দেওয়া হয়নি বলে এমর্মে অভিযোগে উলেখ করা হয়েছে । এবিষয়ে ছোট বিলশলীয়া গ্রামের ভুক্তভোগী ইজাজুল বলেন, রোজার ঈদের আগে আড়বাব ইউনিয়ন পরিষদে গিয়ে টাকার জন্য রোজা থেকে সারাদিন অপেক্ষা করে বসে ছিলাম। তালিকায় নাম ও আছে । অথচ টাকা পায়নি । পরে চেয়ারম্যান মোস্তফার নিকট টাকা চাইলে সে আমাকে বলে চুপচাপ চলে যা । আমি বাদি হয়ে চেয়ারম্যান মোস্তফার বিরুদ্ধে লালপুর থানায় একটি মামলা করেছি । অমি সুষ্ঠ বিচার চাই । এবিষয়ে রঘুনাথপুর গ্রামের ভুক্তভোগী আকলিমা বেগম বলেন,তালিকায় নাম আছে । অথচ টাকা পায়নি ।

এবিষয়ে সচেতন মহল বলেন, যে সকল ইউনিয়নের চেয়ারম্যান গরীব ও অসহায় মাসুষের নামে সরকারী বরাদ্দকৃত আসা টাকা আত্মসাত করে । ওই সব চেয়ারম্যানের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনাণুগ ব্যবস্থা গ্রহন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করেন তাঁরা । এবিষয়ে আড়বাব ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, আমার বিরুদ্ধে থানায় যে অভিযোগ করেছে । তাঁর তো তালিকায় নাম নেই । আমার বিরুদ্ধে মিথ্যা ও ভিক্তিহীন অভিযোগ দায়ের করা হয়েছে । এবিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি । তবে তদন্ত সাপেক্ষে আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …