নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / লালপুরে মাদক বিরোধী সভা

লালপুরে মাদক বিরোধী সভা

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে মাদক বিরোধী সভা, করোনাভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ আজ বুধবার (২২ জুলাই) দুপুরে অনুষ্ঠিত হয়। ড্রাগ অ্যাবিউজ রেজিসটেনস্ এন্ড আন্ডারস্ট্যান্ডিং (দাড়াও) প্রকল্পের অধীনে ও ইউএসএআইডি ও ইউকেএআইডি এর অর্থায়নে উপজেলার পাইকপাড়া উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠানটি বাস্তবায়ন করে লাইট হাউজ, ঢাকা আহ্ছানিয়া মিশন, আসক্ত পুনর্বাসন সংস্থা (আপস) এবং নারী ও শিশু কল্যান সোসাইটি (এনএসকেএস)।

অনুষ্ঠানটি আয়োজন করে দুড়দুড়িয়া ইউনিয়ন মাদক প্রতিরোধ কমিটি। প্রকল্প কমিটির উপজেলা কো-অর্ডিনেটর ইসরাফিল আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইকপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জলি আকতারী, লালপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের মহিলা সংরক্ষিত আসনের সদস্য হিরা খাতুন, ইউপি সদস্য জামাল উদ্দিন প্রমুখ। মাদক বিরোধী সভা শেষে উপস্থিতদের মাঝে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …