নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ভুয়া ডাক্তারকে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

লালপুরে ভুয়া ডাক্তারকে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরের একটি বেসরকারী ডায়াগনস্টিক সেন্টারকে অর্থদণ্ড এবং মোস্তাফিজুর রহমান নামের একজনকে দুই বছর কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুর সাড়ে বারোটা থেকে একটা পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার গোসাইপুর এলাকায় স্থাপিত ওয়ান ল্যাব নামে ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ ত্রিশ হাজার টাকা অর্থ দণ্ডাদেশ করা হয়।

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, র‌্যাব-৫ এর একটি বিশেষ দল শুক্রবার দুপুর সাড়ে বারোটা থেকে একটা পর্যন্ত উপজেলার গোঁসাইপুর এলাকার ওয়ান ল্যাব নামের একটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার এবং চেম্বার স্থাপন করে কোনরূপ ডিগ্রী না থাকা সত্তেও নিজেকে ডাক্তার পরিচয়ে বে-আইনি ভাবে সেবাগ্রহীতার জীবন বা নিরাপত্তা বিপন্নকারী কাজ করার অপরাধে কামারহাটি গ্ৰামের মৃত তাছেন উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৬)কে বাগাতিপাড়া উপজেলার সাইলকোনা গ্রামের আঃ করিমের ছেলে আলমগীর কবির (২৬), কে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়।

এ সময়ে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি)শাম্মী আক্তার মোস্তাফিজুর রহমানকে দুই লক্ষ টাকা জরিমানা ও দুই বছরের কারাদণ্ড এবং আলমগীর কবিরকে ত্রিশ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুরুজ্জামান শামীম।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …