নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে বিএনপির কার্যালয় থেকে ককটেল এবং পেট্রল বোমা উদ্ধার

লালপুরে বিএনপির কার্যালয় থেকে ককটেল এবং পেট্রল বোমা উদ্ধার


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বিএনপির কার্যালয় থেকে ককটেল এবং পেট্রল বোমা উদ্ধার করেছে পুলিশ।আজ ১৯ নভেম্বর শনিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার গোপালপুর বাজারে পৌর বিএনপি এবং উপজেলা বিএনপির কার্যালয়ে থেকে ২ টি পেট্রোল বোমা এবং ৫ টি ককটেল উদ্ধার করা হয়।

পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন হোসেন জানান, নাশকতা সৃষ্টির জন্যেই বিএনপির সন্ত্রাসীরা তাদের কার্যালয় এই পেট্রোল বোমা এবং ককটেল জমা করে রেখেছিল পুলিশ এসে তা উদ্ধার করে। নাম প্রকাশ না করার শর্তে একজন আওয়ামী লীগ কর্মী জানান আগামী তিন ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে অস্থির পরিবেশ তৈরীর জন্যেই বিএনপির সন্ত্রাসীরা এমনটা করছে বলে তাদের ধারণা।

পৌর বিএনপি’র আহ্বায়ক নজরুল ইসলাম মোলাম জানান, গত ১৭ নভেম্বর আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির কার্যালয়ে ভাঙচুর করে। আজও এই কার্যালয় ভাঙচুর করে ককটেল এবং পেট্রোল বোমা রেখে গেছে তারা।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান জানান, বিএনপির কার্যালয়ের সামনে কেবা কারা পেট্রোল বোমা এবং ককটেল রেখে গেছে এমন খবরে পুলিশ সেগুলো উদ্ধার করে। পুলিশ তদন্ত করে ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …