নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত- ২

লালপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত- ২


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান এলাকায় বাস-পিকআপ এর মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক আপন মিয়া এবং হেলপার মোয়াজ্জেম নিহত হয়েছে। আজ রাত সোয়া একটার দিকে বনপাড়া-পাবনা মহাসড়কের কদিমচিলান ক্লিকমোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে পুলিশ জানায়, আজ রাত পৌনে একটার দিকে পঞ্চগড় হতে বরিশাল গামী গোল্ডেন লাইন বাস (ঢাকা মেট্রো ব ১৪-৭৬৯০) এবং পাবনা হতে টাঙ্গাইল গামী পিকআপ (ঢাকা মেট্রো ন ২৩-০৭৩৫) গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় পিকআপ এর চালক টাঙ্গাইল জেলার সদর উপজেলার বিল গারিন্দা গ্ৰামের রমজান আলীর ছেলে আপন মিয়া (২০) এবং পিকআপ এর  হেল্পার  মোয়াজ্জেম (৩০) বাশাইল উপজেলার বাশাইল(পশ্চিম পাড়া) গ্ৰামের হাজী মঞ্জর এর ছেলে হাতে পায়ে আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত জখম অবস্থায় পিকআপ গাড়ির মধ্যে আটকে থাকে।

এমন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা গাড়িতে আটকে থাকা উভয়কে উদ্ধার করে গাড়ির চালক আপন মিয়াকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং হেল্পার মোয়াজ্জেমকে বনপাড়া আমিনা হাসপাতালে নিয়ে যায়। পিকআপ চালক আপন চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বড়াইগ্রাম নাটোর মৃত্যুবরণ করেন এবং হেলপার মোয়াজ্জেমকে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতাল নাটোর প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ বনপাড়া হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …