নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে প্রমান ছাড়া জরিমানা করায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে অভিযোগ

লালপুরে প্রমান ছাড়া জরিমানা করায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে মেসার্স সততা ফিলিং স্টেশন নামের এক পেট্রোল পাম্পে উপযুক্ত প্রমান ছাড়া তেলে পানি মিশানো হয়েছে বলে ৪৮ হাজার টাকা করায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

রবিবার বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স,ডিস্ট্রিবিউটার্স,এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন রাজশাহী বিভাগ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত লেখিত আবেদনের মাধ্যমে ওই অভিযোগ নাটোরের জেলা প্রশাসক বরাবর করা হয় বলে জানা গেছে। চলতি মাসের ১৬ আগষ্ট পাশ্ববর্তী ঈশ্বরদী উপজেলার রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ২৫ থেকে ৩০ জন শ্রমিক তাদের মোটরসাইকেল গোপালপুর সততা তেল পাম্প থেকে চাহিদামতো পেট্রোল নেন। পরে তাদের মোটরসাইকেল চালু করার জন্য স্ট্যাট নিচ্ছিলনা।এতে তাদের সন্দেহ হলে স্থানীয় উপজেলা নিবার্হী অফিসার ও পুলিশ কে খবর দেয়।

খবর পেয়ে ওই তেল পাম্পে এসে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ভোক্তা সংরক্ষণ আইনে ৪৮ হাজার টাকা জরিমানা করেন বলে জানা গেছে।এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা বলেন,বিষয়টি জানা নেই।এবিষয়ে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ এর মুঠো ফোনে যোগাযোগ করলে তার ফোনটি রিসিভ করেননি।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …