নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে পারিবারিক কলহের জেরে মারামারিতে এক নারী আহত

লালপুরে পারিবারিক কলহের জেরে মারামারিতে এক নারী আহত


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে পারিবারিক কলহের জেরে দু’পক্ষের মারামারিতে এক নারীকে আহত অবস্থায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারী) দুপুরে উপজেলার বড় ময়না গ্রামে এ ঘটনা ঘটে। আহত নারী বড় ময়না গ্রামের আবু তাহেরের স্ত্রী মনোয়ারা বেগম।

জানা যায়, শুক্রবার (২৮ জানুয়ারী) দুপুরে বড় ময়না গ্রামের বক্কার মোল্লার নাতি আহত মনোয়ারা বেগমের বড় ছেলে মনিরুল খেজুর গাছ লাগানোর সময় রসের হাড়িতে ঢিল ছুড়ছিলো। সেই সময় মনোয়ারা বেগম বক্কারের নাতিকে বারণ করে সেই স্থান থেকে তাড়িয়ে দিলে বক্কার মোল্লার নাতি বাড়িতে গিয়ে শামসুলের স্ত্রী রোকেয়া বেগম, আব্দুর সাত্তারের স্ত্রী শাহানাজকে ডেকে এন অহেতুক ঝগড়া শুরু করে দেয়। ঝগড়ার এক পর্যায়ে রোকেয়া বেগম ও শাহানাজ বেগম মনোয়ারা বেগমের উপর চড়াও হয়ে এলাপাথাড়ি মারধর শুরু করে। পরে বক্কার মোল্লা এসে মনোয়ারা বেগমকে হাতুড়ি দিয়ে মারধর করে এসময় এলাকাবাসী এগিয়ে এলে তারা মনোয়ারা বেগমকে ফেলে পালিয়ে যায়। এলাকাবাসী ও পরিবারের লোকজন মরোয়ারা বেগমকে গুরুতর আহত অবস্থায় লালপুর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। পরে এ ব্যাপারে মনোয়রা বেগমের ছেলে মনিরুল বাদী হয়ে লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …