নীড় পাতা / কৃষি / লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

নিজস্ব প্রতিবেদক,লালপুর:“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের লালপুরে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কারের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্যাপন করেছে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তর। দিনটি উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়, র‌্যালি শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও সফল মৎস্য চাষীকে ক্রেষ্ট উপহার সহ মাছের পোনা অবমুক্ত করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম নাজিম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহাফুজুর রহমান, গোপালপুর ডিগ্রি পাস অনার্স কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা কাজী আছিয়া জয়নুল বেনু প্রমুখ।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *