বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে জমি নিয়ে সংঘর্ষ আহত ৭

লালপুরে জমি নিয়ে সংঘর্ষ আহত ৭

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ ৭ জন আহত হয়েছেন।
বুধবার (১৭ মে) দুপুর দেড়টায় উপজেলার জৌতদৈবকী গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন ইসরাইলের ছেলে একরাম মন্ডল (৩০), সান্নুর(২৫), মকুলের স্ত্রী সাবেরা বেগম (৩০), দবির মন্ডলের ছেলে হুজুর আলী (৬০), স্ত্রী ফজিলা বেগম (৫০), ছেলে আজিম (১৮) সিরাজুল মন্ডল এর ছেলে মিরাজ (৩৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে মামা ইসরাইলের সাথে ভাগ্নে মিরাজের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। গতকাল মঙ্গলবার সকাল নয়টার দিকে ভাগ্নে মিরাজ তার নতুন ঘরে আসবাব পত্র নিয়ে উঠতে গেলে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষে ৬জন আহত হয়। আহতারা লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।
বুধবার দুপুরে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেলে পুনরায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে আবরো ৭জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেন।

মিরাজুলের স্ত্রী রোজিনা খাতুন বলেন আজ (১৭মে) বুধবার দুপুরে ইসরাইলের ছেলে একরাম, উজ্জ্বল, সান্নুর ও জানু মন্ডলের ছেলে মুকুলসহ কয়েকজন দেশীয় অস্ত্রসহ হাতুড়, বাটাম দিয়ে পিটিয়ে আমার স্বামী মিরাজুল, বাবা হুজুর আলী, মা ফজিলা বেগম ও ছোট ভাই আজিমকে গুরুতর আহত করে।
ঘটনার বিষয়ে আহত একরাম মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি কিছু জানি না। তবে সান্নুরের স্ত্রী পাখি খাতুন জানান মিরাজুল তার মায়ের জমি বিক্রয় করায় এই ঘটনাটি ঘটেছে।
আহত মিরাজুল জানান আমি আমার মায়ের ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমি বিক্রয় করেছি। অন্য কাহারো জমি আমি বিক্রয় করি নাই।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, উভয় পক্ষই অভিযোগ দিয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …