নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে চোরাই ইজিবাইকসহ অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

লালপুরে চোরাই ইজিবাইকসহ অজ্ঞান পার্টির ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে চোরাই ইজিবাইকসহ অজ্ঞান পার্টির ৪ সদস্যকে আটক করেছে লালপুর থানার পুলিশ। আটককৃতরা হলো ঈশ্বরদী উপজেলার ফতে মোহাম্মদপুর এলাকার কালু হোসেনের ছেলে মোঃ সোহাগ (৩০), মোকাররমপুর গ্রামের তফিজ উদ্দিন এর ছেলে মোঃ সালাম, বড়ইগ্রাম উপজেলার নগর গ্রামের খোয়াজ মোল্লার ছেলে মোঃ শামীম মোল্লা ও কুষ্টিয়া সদর উপজেলার বারাদি গ্রামের মজিবর মন্ডলের ছেলে মোঃ রাকিবুল ইসলাম (৩০)।

লালপুর থানা সূত্রে জানাগেছে, গত ২২জুন লালপুর উপজেলার রুইগাড়ি বাজার হতে ঈশ্বরদী উপজেলার ফতে মোহাম্মদপুর এলাকার কালু হোসেনের ছেলে মোঃ সোহাগ (৩০) তার নিকট আত্মীয়দেরকে নিয়ে লালপুর গ্রীনভ্যালি পার্কে যাওয়ার জন্য ৪শত টাকা ভাড়া মিটিয়ে মামুনের মোবাইল নাম্বার নিয়ে চলে যায়। ওই দিন দুপুরে একটি মোবাইল নাম্বার থেকে ফোন দিয়ে সোহাগ ইজি বাইক চালক মামুনকে গোপালপুর কালুপাড়া আসতে বলেন। মামুন কালু পাড়া গাদের বড় সাকোর উপর আসলে সোহাগ একটি লাল রঙ্গের মোটর সাইকেল থেকে নেমে তার সঙ্গে থাকা অপর দুইজনকে মোটর সাইকেল দিয়ে ইজি বাইকে উঠে মামুনকে লালপুর গ্রীনভ্যালি পার্কে যেতে বলে।

লালপুর গ্রীণভ্যালি পার্কের আসার পরে সেখানে আব্দুর রহমান স্টোর হতে একটি কোমল পানীয় নিয়ে মামুনকে খেতে বলায় সরল মনে তাহা প্রাণ করেন মামুন। কিছুক্ষণ পর সোহাগ তাহার নিকট আত্মীয়কে আনার কথা বলে মামুনকে মাধবপুর মোড়ে নিয়ে যায়। কিন্তু সেখানে কোন লোক না থাকায় পুনঃরায় গ্রীণভ্যালি পার্কে মেইন গেটের পশ্চিম পার্শে¦র পাকা রাস্তার ফাঁকা জায়গায় পৌছালে মামুন জ্ঞান হারিয়ে ফেলে। তার পরে সোহাগ তাহার ইজি বাইক নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা মামুনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জ্ঞান ফেরার পর মামুন লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে লালপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ১১জুলাই রাতে তাদরে আটক করে।

লালপুর থানার ওসি উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আটককৃতরা সকলেই অজ্ঞান পার্টির সদস্য। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে বুধবার নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *