নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে চার জন দিয়ে চলছে উপজেলা আওয়ামী লীগ এখনও পূর্ণাঙ্গ কমিটি হয়নি

লালপুরে চার জন দিয়ে চলছে উপজেলা আওয়ামী লীগ এখনও পূর্ণাঙ্গ কমিটি হয়নি

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা এক বছর হলেও এখনও পূর্ণাঙ্গ কমিটি হয়নি। জানা যায়,২০২২ ইং সালের ২৭ জুলাই উপজেলা আওয়ামীলীগের নতুন  কমিটি গঠন করা হয়। এতে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এর স্বাক্ষরিত দলীয় প্যাডে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সহ—সভাপতি আ,স,ম মাহামুদুল হক মুকুল,সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়কে করা হয়। কোন্দলের কারণে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় লালপুর সদরে একটি ও গোপালপুর আরও একটি নতুন দলীয় কার্যালয় করা হয়েছে। ফলে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় দুই ভাগে বিভক্ত হয়ে গেছে। এই নিয়ে আওয়ামী লীগের দলীয় নেতা—কর্মীরা বিভক্ত হয়ে পড়েছে। আর দেখা দিয়েছে দলীয় কোন্দল।

অন্য দিকে আওয়ামী লীগের ত্যাগী নেতা—কর্মীরা দলীয় পদের আশায় পহর গুনচ্ছে। উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তারা।এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর বলেন, ২০২২ সালের ২৬ নভেম্বর আমি এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি যৌথ ভাবে উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা করে অনুমোদনের জন্য নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের নিকট জমা দিয়েছে।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন, আমরা আট মাস আগেই উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির নামের তালিকা করে জেলা আওয়ামী লীগের কমিটির নিকট জমা দিয়েছি। কিন্তু এখনো অনুমোদন পায়নি।

এবিষয়ে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এর মুঠো যোগাযোগ করলে সে তার ফোন রিসিভ করেনি। 

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …