নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে চাচা ও ভাতিজা এক মঞ্চে, আওয়ামী লীগের নতুন মেরুকরণ

লালপুরে চাচা ও ভাতিজা এক মঞ্চে, আওয়ামী লীগের নতুন মেরুকরণ


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে দীর্ঘ দিনের দলীয় কোন্দল অবসান ঘটিয়ে চাচা ও ভাতিজা এক মঞ্চে। এতে আওয়ামী লীগের রাজনীতিতে নতুন মেরুকরণ শুরু হয়েছে। বিএনপি ও জামায়াত এর দেশ ব্যাপী নৈরাজ্য, সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে সোমবার বিকেল ৬ টার দিকে উপজেলা আওয়ামী লীগের ডাকা এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সাবেক সংসদ সদস্য এ্যাড: আবুল কালাম আজাদ এবং শহীদ মমতাজ উদ্দিনের ছেলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর এক সাথে দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

এতে শহীদ মমতাজ উদ্দিনের পরিবারের রাজনৈতিক কোন্দল অবসান হলো বলে জানান নেতা-কর্মীরা। চাচা ও ভাতিজার দলীয় কোন্দল অবসান ঘটায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে প্রফুল্ল দেখা দিয়েছে। উপজেলা আওয়ামী লীগের এক বিক্ষোভ মিছিল বের হয়ে লালপুর সদরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে লালপুর ত্রিমহোনী চত্বরে মিছিলের নেতা-কর্মীরা সমাবেত হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয় প্রমুখ।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …