নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে গোপালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

লালপুরে গোপালপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, লালপুর: 
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে, উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোরের গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার গোপালপুর বি,এম কলেজ মাঠ চত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে পৌরসভা সহ ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়। পরে গোপালপুর পৌরসভা আওয়ামী লীগ সহ ৯ টি ওয়ার্ডে ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। 

পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্তজা লিলি কে ও সাধারণ সম্পাদক করা হয় সৈয়দ আরশাদ হোসেন সাধিরকে।

গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্তজা লিলির সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য  এ্যাড: আবুল কালাম আজাদ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু , সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের নেতা উপাধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আরশাদ হোসেন সাধির প্রমুখ।   

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …