শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে কুকুরের কামড়ে শিশুসহ আহত ৮

লালপুরে কুকুরের কামড়ে শিশুসহ আহত ৮

নিজস্ব প্রতিবেদক,লালপুর:
নাটোরের লালপুরে কুকুরের কামড়ে শিশুসহ ৮জন আহত হয়ছেনে বলে জানা গছে। আহতরা হলেন লালপুর ইউনিয়নের বাকনাই গ্রামের ওসমান আলীর স্ত্রী জবা (৬০), নবীর উদ্দিনের ছেলে নাজির (৩৫), মৃত রহিম উদ্দিনের ছেলে আব্দুল কাদের (৪০), মোমনিপুর গ্রামের পারভজে আলীর ছেলে জোবায়ের (৪), বাবুল চৌকিদারের ছেলে লালন (২৯), মিন্টু সরদারের ছেলে আরিফ (৩০), রামকৃষ্ণপুর গ্রামের জামাল (৪৫) ও মোহরকয়া গ্রামের আজবার আলীর ছেলে রিফাত (৯)। এ ঘটনায় কুকুর আতঙ্কে ভুগছনে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৮মার্চ ২০২৪) লালপুর উপজেলার মোমিনপুর, বাকনা, রামকৃঞ্চপুর ও মোহরকয়া গ্রামে হঠাৎ করে কুকুরের আক্রমণের এ ঘটনা ঘটে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায় উপজলোর বিলমাড়িয়া ও লালপুর ইউনিয়নের ৪ টি গ্রামে গতকাল বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত কুকুরের কামড়ে আহত হয়েছেন ৮ জন।

স্থানীয় সূত্রে জানা যায় শিশুসহ প্রাপ্ত বয়স্করা কুকুরের আক্রমণের শিকার হলে তাদের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে লালপুর উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য দ্রæত ভর্তি করেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহতদের ভ্যাকসিন ও চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সুরুজ্জামান শামীম দৈনিক কালবেলাকে জানান আহতরা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসাসহ জলতাঙ্ক ভ্যাকসিনের প্রথম ডোজ দিয়েছে এবং পরবর্তীতে ভ্যাকসিনের ডোজ সর্ম্পূণ করার পরার্মশ দেওয়া হয়েছে।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …