নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে করোনায় মারা গেলেন আওয়ামী লীগের প্রবীণ নেতা ও ইউপি সদস্য শহিদুল্লাহ

লালপুরে করোনায় মারা গেলেন আওয়ামী লীগের প্রবীণ নেতা ও ইউপি সদস্য শহিদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে করোনায় আক্রান্ত হয়ে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা ও ৪ নম্বার ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুল্লাহ সন্টু (৭০) বুধবার ভোর ৪টা ৩০মিনিটের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুত্যুবরণ করেছেন। তিনি করোনার ১ম ডোজ টিকা গ্রহণ করেছিলেন বলে জানা গেছে। তিনি মৃত্যুকালে স্ত্রী সহ দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। বুধবার বাদ আছর স্বাস্থ্য বিধি মেনে পালিদেহা ঈদগাহ মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁর মরাদেহ দাফন সর্ম্পুণ করা হয়েছে।

তাঁর মৃত্যুতে নাটোর-১লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, মডেল প্রেসক্লাবের আহবায়ক শাহ্ আলম সেলিম, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম লিটন, লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমাবেদনা জানান তাঁরা।

এবিষয়ে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা জানান, আওয়ামী লীগের প্রবীণ নেতা ও বর্তমান ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের ৪ নম্বার ওয়ার্ডের মেম্বার শহিদুল্লাহ সন্টু করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় আজ ২৯ জুলাই বুধবার ভোর রাতে মৃত্যুবরণ করেছেন।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …