নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে এমপি’র ডিও লেটার প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালপুরে এমপি’র ডিও লেটার প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরের নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদরাসায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই স্থানীয় এমপি কর্তৃক ওয়ার্ড বিএনপি’র সভাপতির ছেলেকে সভাপতি করার ডিও লেটার প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ম্যানেজিং কমিটি ও অভিভাবকরা।শনিবার সকালে লালপুরের মডেল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও ওই মাদরাসার ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি মনোয়ার হোসেন মনি।

এসময় তিনি অভিযোগ করেন,বর্তমান কমিটির মেয়াদকাল শেষ না হলেও স্থানীয় সংসদ সদস্য ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি হাসানুজ্জামানের ছেলে রাসেল আহমেদকে সভাপতি করে ১১ সদস্যের কমিটি করতে ডিও লেটার প্রদান করেছেন।নির্বাচিত অভিভাবক সদস্যদের কাউকে কিছু না জানিয়ে গোপনে কমিটি গঠনের চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, আমরা নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন চাই। কিন্তু গোপনে ভোট না দিয়ে বিএনপি নেতাদের সম্পৃক্ত করে এমপির দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার সামিল।এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং এমপির দেওয়া কমিটি বাতিল করে নিরাপেক্ষ র্নিবাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবি করছি। এছাড়া এমন অপকর্ম রোধে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সদয় হস্তক্ষেপ কামনা করছি।

এসময় বর্তমান কমিটির অভিভাবক সদস্য গোলাম হোসেন, অভিভাবক আলী হোসেনসহ এলাকার সুধীজনরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ওই মাদরাসার সুপার মোজাম্মেল হক বলেন, এমপি মহোদয় ডিও লেটার দিয়ে কমিটি করেছেন। এখানে আমার কিছু করার নেই।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …