নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে আতংক ছড়াতে গুলি বর্ষণ

লালপুরে আতংক ছড়াতে গুলি বর্ষণ

 

নিজস্ব প্রতিবেদক, লালপুর:

নাটোরের লালপুরে পদ্মা নদীতে অবৈধ ভাবে বালু উত্তোলন প্রতিরোধ করতে গেলে স্থানীয়দের মাঝে ভিতি ও আতংক ছড়াতে গুলি বর্ষণ করেছে দুবৃর্ত্তরা। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খালি খোসা উদ্ধার করেছেন বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার তিলোকপুর ও লক্ষীপুর নামক এলাকার পদ্মা নদীর চরে এই ঘটনা ঘটে। গুলির শব্দে নদীর তীরবর্তী পুরো এলাকার ছোট বড় সব বয়সের মানুষের মধ্যে আতংকর সৃষ্টি হয় বলে জানান স্থানীয়রা ।

তবে এই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানা যায়। ওই দিন উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা ও উপজেলা সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বসাক সহ লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শনের বিষয়টি নিশ্চিত করেছেন।এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা বলেন,উপজেলার পদ্মা নদী এলাকার কোন জায়গায় অবৈধ ভাবে বালু উত্তোলন করতে দেওয়া হবে না। কেউ অবৈধ ভাবে বালু উত্তোলনের চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …